আমার পরিবারের পক্ষ থেকে আমি আপনাদের সকলের আর্থিক সাহায্য চাই

আমি আমার বাবা এবং মা এর একমাএ সন্তান। আমি পেশাগতো ব্যবসায়ী। আমার বাবা দীর্ঘ ৪০(চল্লিশ) বৎসর ব্যবসা করেছেন। এখন সে অসুস্থ ডান পাশ অবশ নাড়াতে পারেনা।আমি আমার বাবার সাথে দীর্ঘ ১৫(পনেরো)বৎসর ব্যবসা করেছি। আমার মা তার ডান এবং বাম পাশ ইসটোরক করে বিছানায় শোয়া সে ডান/বাম পাশ নাড়াতে পারে না। এই নিয়ে আমার পরিবার।

আমিও দিন দিন অসুস্থ হয়ে পরছি বিভিন্ন দুশচিনতায়। আমি খুব সুখে শান্তিতে আমার পরিবার কে নিয়ে জীবন জাপন করতে ছিলাম। কিনতু এখন এমন একটি পরিস্থিতি দাড়িয়েছে যে বাবা,মায়ের ঔষধ, বাসা ভাড়া, বাসার বাজার ইত্যাদি কোনটাই দিতে পারছিনা কোন কোন দিন না খেয়ে থাকতে হয় পরিবারের সকলের। অনেক কষ্টে জীবন যাপন করছি সেটা লিখে বোঝানো সম্ভব না ভাই ও বোনেরা।

গতো আট বৎসর আগে আমার বাবার ব্যবসা, বাবার বাড়ি এই সব কিছু জামানত রেখে কিছু মানুষের কাছথেকে টাকা ঋন নিয়েছিলাম। তাদের নিয়ম অনুযায়ী ব্যবসা করার জন্য ঋন টা নিয়েছিলাম। কিন্তু ব্যবসায় বড় ধরনের লস হয় তারপরেও আমি সেই ঋন কিছুটা শোধ করে ছিলাম। পরে ঋন এর টাকা দিতে ব্যারথ হই। এখন যেটা হয়েছে ঋনের টাকা চক্র বৃদ্ধি হারে একটি বড় অংকে গিয়ে দাড়িয়েছে =১,৭০,০০০,০০/=(এক কোটি সত্তর লক্ষ টাকা)। তো এক সময় একে একে কয়েকজন কোর্ট এ মামলা দায়ের করে সেই মামলা দায়ের দীর্ঘ দিন চলতে থাকে। এমনকি এখনো চলছে দায়ের কৃত মামলা গুলো।

টাকার অভাবে চালাতে পারছিনা ভাত খাওয়ার টাকাইতো যোগান দেয়া কষ্টকর কারন ব্যবসা বানিজ্য সব কিছুইতো বন্ধ। আমার বাবার যা কিছু মানুষের কাছে জামানত আছে সেই জায়গা সমপদ তাদের কাছে হসতান্তর করতে বলতেছে সাথে হুমকি দিচ্ছে যদি তাদের যায়গা বাড়ি বুঝিয়ে না দেই তাহলে তারা জোর করে বুঝে নিবে। অন্যথায় সুদে আসলে টাকা ফেরত দিতে বলে।এমনকি টাকা ফেরত দেয়ার সময় টা ও উল্লেখ করে দিয়েছে সে সময়টা ও বেশি দিন নেই বললেই চলে। এমতা অবস্থায় আমার কাছে কোনো টাকা নেই আর মানুষ যদি সবকিছু দখল করে। নিয়ে যায় তাহলে আমার পরিবারের থাকার জায়গাটা পর্যন্ত থাকবে না আমি ও আমার পরিবার অসুস্থ মা ও বাবা কে নিয়ে আমি রাস্তায় পরে যাবো।

বাবা,মা এর চিকিৎসা,বাসা ভাড়া আমি দিতে ব্যেরথ হচ্ছি মাসের পর মাস। এমতা অবস্থায় আপনাদের আর্থীক সাহায্য ও সহযোগিতার আমার অত্যন্ত দরকার। আপনারা আমাকে আর্থীক সহযোগীতা করলে মানুষের কাছ থেকে নেয়া আমি আমার সকল ঋন পরিষোধ করে দিতে পারবো । আমার অসুস্থ বাবা,মা,কে নিয়ে সুন্দর ও সুস্থ ভাবে জীবন জাপন করতে পারবো সাথে ব্যবসা টি ও শুরু করতে পারবো আল্লাহর রহমত এ। আল্লাহ আপনাদের ভালো করবেন,ভালো রাখবেন।আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের জন্য দোআ রইলো। মানুষ কে সাহায্য করলে সেটা কখনো বিফলে যায়না। দানে কখনো সম্পদ কমে না বরং আল্লাহর হেফাজতে থাকে। আমি যেনো মানুষের পাশে দাঁড়াতে পারি আপনাদের দোআ ও সহযোগীতার দরকার।মানুষের জন্য মানুষ।

AFZAL HOSSAIN
House: 85, Block- C, Section- 10, Evenue- 1, Mirpur, Dhaka-1216

৳ 20.00 raised of ৳ 17,000,000.00 Goal

0%
  • Only 0 Days Left
  • 2 Backers